Thursday , 29 July 2021
Home / খবর / ভেবেছিলাম ক্যারিয়ার শেষ : ক্যাটরিনা

ভেবেছিলাম ক্যারিয়ার শেষ : ক্যাটরিনা


মুম্বাই, ১৬ জুলাই – জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ১৬ জুলাই এই অভিনেত্রীর জন্মদিন। ৩৮ বছর পূর্ণ হলো তার।

‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু করেন। তবে ‘নমস্তে লন্ডন’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান। কিন্তু মুক্তির আগে সিনেমাটি নিয়ে ভিন্ন ধারণা ছিল ক্যাটরিনার। এই অভিনেত্রী ভেবেছিলেন, সিনেমাটি ডিজাস্টার হবে। শুধু তাই নয়, বিকল্প পেশার কথাও ভেবেছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, “যখন সিনেমাটি দেখি, ভীষণ ভয় পেয়েছিলাম। ভেবেছিলাম ক্যারিয়ার শেষ। বিপুল (অমৃতলাল শাহ, পরিচালক) আমাকে সিনেমা দেখিয়ে বলেছিলেন, ‘আপনি কী ভাবছেন?’ আমি তাকে আর কল করিনি।”

এই অভিনেত্রী আরো বলেন, ‘আপনি জানেন নিশ্চয়ই, কোনো পরিচালক যখন অভিনেত্রীকে কোনো সিনেমা দেখায়, তাকে প্রতিক্রিয়া জানাতে হয়। আমি বাড়িতে এসে, দরজা বন্ধ করে দিই। তাকে কলও করিনি। পরে বিপুলের সহকারীর কাছ থেকে ফোন পাই। তিনি বলেন, পরিচালক প্রতিক্রিয়া না জানতে পেরে খুব আপসেট। এরপর পরিচালককে ফোন করে বলেছিলাম, খুব সুন্দর, খুব ভালো সিনেমা। ঠিক আছে। বাই।’

মুক্তির অপেক্ষায় ক্যাটরিনার ‘সূর্যবংশী’। সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘ফোন ভূত’ সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান কাট্টারের সঙ্গে দেখা যাবে তাকে। পাশাপাশি ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন ক্যাটরিনা।

এস সি/ ১৬ জুলাই

2021-07-17