Saturday , 24 July 2021
Home / খবর / ৪০ কিলোমিটার হেঁটে গিয়ে ঊর্মিলাকে বিয়ে করলেন রাশেদ!

৪০ কিলোমিটার হেঁটে গিয়ে ঊর্মিলাকে বিয়ে করলেন রাশেদ!


ঢাকা, ১৭ জুলাই – বিয়ে পাগল অভিনেতা রাশেদ সীমান্ত এক আজব কাণ্ড ঘটালেন। ফেসবুকে পরিচয় হওয়া নীলপরী নামক এক মেয়েকে প্রায় ৪০ কিলোমিটার দূরে হেঁটে গিয়ে বিয়ে করে ফেললেন!

ফেসবুকে ঐ মেয়ের ছবি দেখে তিনি এতোটাই আবেগপ্রবণ হয়ে যান যে, তাকে বিয়ে করতে তিনি মরিয়া হয়ে ওঠেন। মেয়েটিও আজব এক শর্ত দিয়ে বসেন, তাকে বিয়ে করতে হলে বরযাত্রী নিয়ে হেঁটে আসতে হবে। মেয়েটি ভেবেছিল এমন শর্তে রাশেদ সীমান্ত রাজি হবেন না। কিন্তু নাছোড়বান্দা! তিনি রাজি হয়ে যান। নানা প্রতিকূলতা পেরিয়ে বরযাত্রী নিয়ে ঠিকই হাজির হন মেয়ের বাড়িতে। এ অবস্থা দেখে বিপদে পড়ে যান মেয়েটি। ঘটে এক মহা বিপত্তি!

ঘটনাটি আসলে বাস্তবে নয়, নাটকে। নাটকের নাম ‘হাঁটা জামাই’। রাশেদ সীমান্ত ছাড়াও এ নাটকটিতে অভিনয় করেছেন, ঊর্মিলা শ্রাবন্তী কর, মাহা, অলিউল হক রুমি, সাইকা আহমেদসহ অনেকে। রচনা ও পরিচালনা করেছেন রোমান রনি। ঈদ অনুষ্ঠানমালায় বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে নাটকটি।

রাশেদ সীমান্ত বলেন, ‘এবারের ঈদে মোট ৪টি নাটকে অভিনয় করেছি। এরমধ্যে তিনটি একক এবং একটি ৭ পর্বের ধারাবাহিক। প্রতিটি নাটকই প্রচার হবে বৈশাখী টিভিতে।’

ঈদের দ্বিতীয় দিন রাত ১১টা ৫ মিনিটে প্রচার হবে একক নাটক ‘নয়নতারা স্টোর’। মিলন ভট্টর রচনা ও পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন অহনা, নরেশ ভূঁইয়া প্রমুখ।

ঈদের তৃতীয় দিন রাত ৮টা ১০মিনিটে প্রচার হবে একক নাটক ‘ভাইয়ের সাথে একান্ত আলাপে’। তারিক মুহম্মদ হাসানের রচনা ও পরিচালনায় এ নাটকটিতে আরও অভিনয় করেছেন মৌসুমী মৌ, মুকিত জাকারিয়া, কচি খন্দকার, আনোয়ারা প্রমুখ।

এছাড়া প্রতিদিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে রাশেদ সীমান্ত অভিনীত একমাত্র ধারাবাহিক ‘প্রবাসী টাকার মেশিন’। তিনি ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, তানজিকা আমিন, ডা. এজাজ, শেলী আহসান প্রমুখ। গল্প লিখেছেন টিপু আলম মিলন, চিত্রনাট্যে ইউসুফ আলী খোকন, পরিচালনায় আল হাজেন।

রাশেদ সীমান্ত বলেন, ‘নাটকের গল্পগুলো অসাধারণ, আছে চরিত্রের বৈপরীত্য। সবমিলিয়ে ঈদের এ নাটকগুলোতে কাজ করে অনেক ভালো লেগেছে আমার। আমার যারা দর্শক তাদেরও নাটকগুলো দেখে ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

এম এউ, ১৭ জুলাই

2021-07-17