Monday , 26 July 2021
Home / খবর / বাবা-মায়ের পর এবার বিচ্ছেদের পথে হাটছেন ইরা

বাবা-মায়ের পর এবার বিচ্ছেদের পথে হাটছেন ইরা


মুম্বাই, ১৮ জুলাই – ক’দিন আগেই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। এবার বাবার পথে হাঁটছেন মেয়ে ইরা খান। প্রেমিক নূপুর শিখরের সঙ্গে তার প্রেম ভাঙনের পথে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে নেটাগরিকদের এমন গুঞ্জনের পারদ চড়িয়েছেন ইরা নিজেই। নিজের যোগ প্রশিক্ষকের সঙ্গে খুনসুটিতে মেতেছিলেন। কব্জির জোরে যোগ গুরুকেই কাত করেছেন তাঁর সুন্দরী শিষ্যা! ইরার হাতের চাপে দম বেরিয়ে আসার অবস্থা নূপুরের। জিভ ঠেলে বেরিয়ে এসেছে।

সেই ছবি পোস্ট করে ইরার মন্তব্য, ‘পুরোটাই নাটক!’ প্রিয় শিষ্যার খুনসুটির যোগ্য দোসর যোগগুরুও। পাল্টা মন্তব্যে নূপুরের দাবি, ‘কে নাটুকে! আমি?’ তিনি মোটেই নাটুকে নন। একই সঙ্গে নূপুর দাবি করেন, তিনি ইরাকে ভালবাসেন না! দেখতে দেখতে সেই কথা ভাইরাল নেটমাধ্যমে। যদিও বাকি ছবি বলছে, ইরা-নুপূরের ভালবাসা অটুট।

ইরা-নূপূরের এই ঘনিষ্ঠতা নিয়ে অনেক দিন ধরেই চর্চা চলছে। শনিবার (১৭ জুলাই) যুগল ছবির মাধ্যমে তাঁদের ভালবাসার কথা আরও এক বার জানাতেই তোপ নেটাগরিকদের, ‘তারকার মতোই তাঁদের সন্তানেরাও ভালবাসার মর্ম বোঝেন না। এরা শুধুই প্রচার চান।’

এস সি/ ১৮ জুলাই

2021-07-18