Saturday , 24 July 2021
Home / খবর / ভালোবাসার জন্য এলাহি কাণ্ড! – Binodonnews24

ভালোবাসার জন্য এলাহি কাণ্ড! – Binodonnews24


ঢাকা, ১৯ জুলাই – কেয়াকে বাসায় রেখে তার বাবা-মা কয়েকদিনের জন্য ঢাকার বাইরে যায়। একা যেন থাকতে না হয়, সেজন্য তার এক ফুপুকে বাসায় রেখে যায়। সন্ধ্যায় তাকে পড়াতে আসে গৃহশিক্ষক আশরাফ। খুব সহজ-সরল এবং সৎ ছেলে হিসেবে আশরাফকে পছন্দ করে কেয়ার বাবা-মা। বাসায় ঢুকেই আশরাফ আঁতকে ওঠে। কারণ কেয়াকে ঘিরে আছে কয়েকজন ডাকাত। তাদের হাতে পিস্তলসহ বিভিন্ন অস্ত্র। ভয় পেয়ে আশরাফ পালাতে গেলে তাকে আটকায় ডাকাতরা।

মূলত পুলিশের তাড়া খেয়ে কেয়াদের বাড়িতে এসেছে তারা। যতক্ষণ পর্যন্ত তাদের নিরাপত্তা নিশ্চিত না হয় ততক্ষণ তারা যাবে না বলে জানায়। আশরাফকেও তারা যেতে দেবে না। ভীতু আশরাফকে নিয়ে নানা মজার ঘটনা ঘটায় ডাকাতরা। এক পর্যায়ে কেয়া আশরাফকে বলে, ডাকাতরা মেরে ফেলার আগে তাকে একটা সত্য কথা বলে যেতে হবে। তা হলো—কেয়া জানে আশরাফ তাকে ভালোবাসে, শুধু বলতে পারে না!

আশরাফ বিষয়টি অস্বীকার করে। কিন্তু কেয়া তাকে ছাড়ে না। ডাকাতের কাছ থেকে পিস্তল নিয়ে নিজের মাথায় ঠেকিয়ে বলে আশরাফ যদি সত্যি কথা না বলে তাহলে সে নিজেকে গুলি করবে। শেষ পর্যন্ত আশরাফ সত্যি সত্যি স্বীকার করে কেয়াকে ভালোবাসে সে। তার কথা শুনে ডাকাতরা অস্ত্র ফেলে একসঙ্গে হাততালি দেয়। এরপরই ঘটে চমকপ্রদ ঘটনা।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ভালোবাসা প্রমাণিত’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান। এতে আশরাফ চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। কেয়া চরিত্রে দেখা যাবে কেয়া পায়েলকে। ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

এম এউ, ১৯ জুলাই

2021-07-19