Saturday , 24 July 2021
Home / খবর / পরীমণি এবার হাজির হলেন প্রীতিলতা রূপে

পরীমণি এবার হাজির হলেন প্রীতিলতা রূপে


ঢাকা, ২০ জুলাই – প্রীতিলতা চরিত্রে অভিনয় করছেন ঢালিউডের গ্লামার গার্ল পরীমণি। খবরটা পুরোনো। এরই মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের এক কিস্তির শুটিংও করেছেন আলোচিত এই নায়িকা। তবে সবার আগ্রহ ছিল, প্রীতিলতা রূপে পরীমণিকে দেখার।

প্রতিক্ষার অবসারন ঘটিয়ে, সকল প্রশ্নের উত্তর দিতে পরীমণি এবার হাজির হলেন প্রীতিলতা রূপে। মঙ্গলবার সন্ধ্যায় প্রীতিলতা মুভির ফেইসবুক পেজে পরীর এই লুক প্রকাশ করা হয়।

চলচ্চিত্রের প্রয়োজনেই গত ১৯ জুলাই প্রীতিলতার লুক সেট ও লুক টেস্টের আয়োজন করেছিল ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান ইউফরসি।

ক্যারেক্টার প্রেজেনটেশন, আর্ট ডিরেকশন, স্টাইলিং ও কোরিওগ্রাফিতে ছিলেন বিপ্লব সাহা। ক্যানভাস স্টুডিওতে এই ফটোশুট করে অনিক চন্দ্র।

পরীমণি বলেন, ‘সত্যিই খুব শান্তি লাগছে। নিজেকে দেখে নিজেই চিন্তে পারছিলাম না। শুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তি বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই ফিল বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে।’

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু করার প্রস্তুতি চলছে। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে হবে ছবির শুটিং। ছবিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ। নতুন আরও বেশকজন সুপরিচিত অভিনয়শিল্পী এবারের টিমে যুক্ত হবে বলেও জানান নির্মাতা।

ব্রিটিশ বিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম মুক্তিযোদ্ধা ও প্রথম বিপ্লবী নারী শহিদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই ছবিটি নির্মাণ হচ্ছে। ১৯১১ সালের ৫ মে পটিয়া উপজেলার ধলঘাট গ্রামে জন্ম গ্রহণ করেন প্রীতিলতা ওয়াদ্দেদার। ১৯৩২ সালের ২৪ সেপ্টেম্বর পাহাড়তলি ‘ইউরোপিয়ান ক্লাবে’ হামলা শেষে আহত প্রীতিলতা ব্রিটিশ সেনাদের হাতে গ্রেফতার এড়াতে নিজের কাছে রাখা ‘পটাশিয়াম সায়ানাইড’ খেয়ে আত্মঘাতী হন।

ছবির সংগীতেও রয়েছে চমক। ছবির জন্য ‘একবার বিদায় দে মা ঘুরে আসি’ গানটি গাইবেন কবীর সুমন। এছাড়া, পোশাক পরিকল্পনায় রয়েছেন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল।

এস সি/ ২০ জুলাই

2021-07-20