Saturday , 24 July 2021
Home / খবর / শিল্পার স্বামী রাজ কুন্দ্রার যত বিতর্ক

শিল্পার স্বামী রাজ কুন্দ্রার যত বিতর্ক


মুম্বাই, ২০ জুলাই – বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন।

সোমবার (১৯ জুলাই) রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ তিনি পর্নো কনটেন্ট তৈরি করেন এবং তা বিভিন্ন বিদেশি ডিজিটাল প্ল্যাটফর্মে আপলোড করতেন।

তবে রাজ কুন্দ্রাকে নিয়ে বিতর্ক নতুন নয়। এর আগেও নানা কারণে আলোচনায় এসেছেন তিনি। চলুন জেনে নিই রাজ কুন্দ্রাকে ঘিরে নানা বিতর্ক।

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ: শিল্পা শেঠির আগে কবিতা নামের একজনকে বিয়ে করেছিলেন রাজ কুন্দ্রা। এক সাক্ষাৎকারে তার প্রথম স্ত্রী দাবি করেন, শিল্পার জন্যই তার সংসার ভেঙেছে। তবে রাজ কুন্দ্রার মতে, তার সঙ্গে প্রতারণার জন্যই প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে। রাজকুন্দ্রা জানান, লন্ডনে থাকার সময় তার বোনের স্বামীর সঙ্গে কবিতার সম্পর্ক ছিল। বিষয়টি জানার পরই তাদের বিচ্ছেদ হয়। অর্থের বিনিময়ে শিল্পার বিরুদ্ধে এমন বক্তব্য দিয়েছেন কবিতা।

আইপিএল বিতর্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়ালসের মালিকানায় ছিলেন রাজ কুন্দ্রা। কিন্তু তার বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ ওঠে। ২০১৩ সালের সেই ঘটনায় প্রেক্ষিতে দুই বছরের জন্য নিষিদ্ধ হয় তার দল। এরপর রাজস্থান রয়ালস আইপিএল-এ ফিরলেনও রাজকে খেলার মাঠে দেখা যায়নি।

প্রতারণা মামলা: ২০১৭ সালে শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন রবি মোহনলাল ভালোতিয়া নামের এক টেক্সটাইল ব্যবসায়ী। অভিযোগে বলা হয়, ২০১৫ সালের মে মাসে প্রতিষ্ঠানটির সাবেক চিফ এক্সিকিউটিভ গৌরব গর্গ বেস্ট ডিল টিভির সঙ্গে ভালোতিয়াকে চুক্তি করতে বলেন কারণ সেখানে শিল্পা ও রাজ কুন্দ্রার মতো তারকারা যুক্ত। এরপর প্রতিষ্ঠানটির পরিচালকদের সঙ্গে দেখা করে বেস্ট ডিল টিভির মাধ্যমে তিনি ব্যবসা শুরু করেন। প্রাথমিকভাবে পণ্য বিক্রির জন্য ঠিকঠাক অর্থ পাচ্ছিলেন। কিন্তু ২০১৬ সালের জুলাই থেকে সেপ্টেম্বর এসে তার প্রাপ্য অর্থ দেয়নি প্রতিষ্ঠানটি। রবি ভালোতিয়া দাবি করেছেন, এই অর্থের পরিমাণ ২৪ লাখ ১২ হাজার রুপি। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

এন এইচ, ২০ জুলাই

2021-07-21