Wednesday , 30 November 2022
Home / খবর / বার্সেলোনার জার্সিতে মেয়ের নাম প্রকাশ করলেন রণবীর-আলিয়া

বার্সেলোনার জার্সিতে মেয়ের নাম প্রকাশ করলেন রণবীর-আলিয়া


মুম্বাই, ২৫ নভেম্বর – রণবীর কাপুর ফুটবল ক্লাব বার্সেলোনার ভক্ত৷ ভালোবাসেন বার্সার সর্বকালের সেরা প্লেয়ার লিওনেল মেসিকে। প্রিয় খেলোয়াড়ের সঙ্গে দেখা করতে স্পেনের বার্সেলোনা শহরেও ছুটে গিয়েছিলেন। প্রথম সন্তানের নাম প্রকাশে বেছে নিলেন বার্সার জার্সিকে।

বলিউডের তারকা দম্পতি রণবীর কপূর ও আলিয়া ভাট বৃহস্পতিবার ইনস্টাগ্রামে মেয়ের নাম প্রকাশ্যে এনেছেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যায় তাদের দুজনের কোলে নবাগত সন্তান এবং দেয়ালে টানানো বার্সেলোনার জার্সিতে তার নাম।

রণবীর ও আলিয়ার মেয়ের নাম রাখা হয়েছে ‘রাহা’। এই নামটি রেখেছেন রণবীরের মা নীতু কপূর। মেয়ের নাম প্রকাশ করে এ কথা জানিয়েছেন আলিয়া। একই সঙ্গে রাহার নামের যে সুন্দর অর্থ রয়েছে, তা-ও তুলে ধরেছেন এই অভিনেত্রী।

বার্সার জার্সির উপর রণবীর-আলিয়ার মেয়ের নাম লেখা দেখে ক্লাবটির সমর্থকরা তাদের অভিনন্দন জানাচ্ছেন। তারা স্বাগত জানাচ্ছেন ‘রাহা’কে। বলিউডের অনেক তারকাও অভিনন্দন জানিয়েছেন এই স্টারকিডকে।

নভেম্বরের ৬ তারিখ কন্যাসন্তানের জন্ম দেন আলিয়া। তার পর থেকেই তাদের মেয়ের কী নাম রাখা হবে এ নিয়ে তা নিয়ে সবার মধ্যে বেশ উত্তেজনা চলছিল। অবশেষে মেয়ের নাম প্রকাশ করলেন তারা।

আলিয়া নিজে লন্ডনের ক্লাব আর্সেনালের ভক্ত। তবে মেয়ের নাম প্রকাশে তিনি স্বামী রণবীরের পছন্দকেই সমর্থন দিলেন।

আইএ/ ২৫ নভেম্বর ২০২২





web hit counter