Thursday , 1 December 2022
Home / খবর / একই দিনে দুটি ছবি মুক্তি, কী বলছেন টলি সুন্দরী ঋতুপর্ণা

একই দিনে দুটি ছবি মুক্তি, কী বলছেন টলি সুন্দরী ঋতুপর্ণা


কলকাতা, ২৫ নভেম্বর – ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অভিনেত্রী ঋতুপর্ণা ঘোষের দুটি নতুন ছবি। একদিকে মুক্তি পাচ্ছে পরিচালক রঞ্জন ঘোষের ‘মহিষাসুরমর্দিনী’, অন্যদিকে নবাগত পরিচালক সম্রাট শর্মার ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। বলা যায়, এই দিনটা বিশেষ অভিনেত্রীর জন্য।

শুক্রবার সন্ধ্যায় শহরে দুটো ছবিরই প্রিমিয়ার শো হবে। দুটি ছবি ঘিরে মনে মধ্যে কী চলছে ঋতুপর্ণার? এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, দুটো আলাদা ছবি, ভাবনাও আলাদা। তবে তার মধ্যে যোগসূত্র তিনি। একটি সিরিয়াস গোছের ছবি। অপর ছবিটি রোম্যান্টিক বাণিজ্যিক ঘরানায় তৈরি। তাই বিচক্ষণ ভাবেই বিষয়টি দেখছেন তিনি।

উল্লেখ্য, ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’য় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পাশাপাশি অন্যতম নিবেদক ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেও।

ঋতুপর্ণা জানিয়েছেন, সময় ম্যানেজ করে দুটি ছবির প্রিমিয়ারেই এ দিন হাজির থাকবেন তিনি। তার কথায়, ‘মহিষাসুরমর্দিনী’ কিছু দিন আগে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সবটাই ভাগ্যের পরিহাস।

ছবি ভালো হলে বক্স অফিসে তার প্রভাব পড়তে বাধ্য বলে মনে করেন অভিনেত্রী। নায়িকার বিশ্বাস ছবির মেরিট ছবিকে ঠিক চিনিয়ে দেবে। অনুরাগীদের প্রতি ঋতুপর্ণার আবেদন, তারা যেন অভিনেত্রীর কাজকে সম্মান জানান, তার কাজের পাশে থাকেন। আপাতত ছবির প্রিমিয়ারে হাজির থাকার জন্য তোড়জোড় নায়িকার।

আইএ/ ২৫ নভেম্বর ২০২২





web hit counter