Wednesday , 14 April 2021
Home / টালিউড / বনির সঙ্গে বিজেপিতে যাচ্ছেন কৌশানি!

বনির সঙ্গে বিজেপিতে যাচ্ছেন কৌশানি!


অভিনেতা বনি সেনগুপ্ত যোগ দিচ্ছেন বিজেপিতে। অতি সম্প্রতি অভিনেতা সোহেল দত্তর সঙ্গে ক‍্যামেরাবন্দি হন বনি। আর তারপর থেকেই শুরু যাবতীয় জল্পনা কল্পনা। তার সঙ্গে সদ‍্য তৃণমূলে যোগদানকারী কৌশানি মুখার্জিও দল বদলে যোগ দিতে পারেন গেরুয়া পার্টিতে। সম্প্রতি এমনি গুঞ্জনে সরগরম পশ্চিমবঙ্গের রাজনৈতিক ও বিনোদন অঙ্গন। তার যথেষ্ট কারণও আছে। রাজীব বন্দ‍্যোপাধ‍্যায় তৃণমূলে থাকাকালীনই এক অভিনেতার জন্মদিনের পার্টিতে দেখা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। পার্টিতে উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষও। শোনা যায় সেই সাক্ষাতেই বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন রাজীব ও রুদ্রনীল।

সেই জন্মদিনের পার্টি ছিলো সোহেল দত্তেরই। তখনি স্পষ্ট হয়েছিলো তার রাজনৈতিক প্রভাব। উপরন্তু সম্প্রতি তিনি নিজেই যোগ দিয়েছেন বিজেপিতে। এমতাবস্থায় বনির সঙ্গে তার সাক্ষাৎ গুঞ্জনে নতুন মাত্রা দিয়েছে। বনির সঙ্গে সঙ্গে তার বিশেষ বান্ধবী কৌশানিও দল বদলে যেতে পারেন বিজেপিতে। এমনি জল্পনা দৃঢ় হচ্ছে ক্রমশ।

শোনা যাচ্ছে, উত্তর কলকাতায় কোনো একটি আসনে বিজেপির তরফে প্রার্থী করা হতে পারে বনিকে। গেরুয়া দলে গেলে বালিগঞ্জ থেকে কৌশানিকেও প্রার্থী করা হতে পারে। তবে এই বিষয়ে এখনো মুখ খোলেননি বনি কৌশানি কেউই।

2021-03-06