Monday , 21 June 2021
Home / টালিউড / পিছিয়ে গেলো সায়নী ঘোষের ‘সহবাস’

পিছিয়ে গেলো সায়নী ঘোষের ‘সহবাস’


নির্বাচনের দিন ঘোষণা হয়ে যাওয়ায় ইতিমধ্যেই গোটা রাজ্যে লাগু হয়ে গেছে। ‘আদর্শ নির্বাচন বিধি’র ফলে ‘সহবাসে’ ছবিটি মুক্তি পাওয়া কোনোভাবেই সম্ভব নয়। অভিনেত্রী তথা আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ছবি ‘সহবাস’ একমাস পিছিয়ে গেল। কারণ এই ছবির গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন সায়নী ঘোষ। আরও অভিনয় করেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভশিস মুখোপাধ্যায়, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী সহ আরও অনেকে। অগত্যা নির্মাতাদের ছবিটির মুক্তি পেছাতে হয়েছে।

নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে, ১২ মার্চের বদলে ছবিটির মুক্তির দিন ৩০ এপ্রিল করা হয়েছে। সহবাসে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন ইশা সাহা ও অনুভব কাঞ্জিলাল, সায়নী ঘোষ।

ছবির চিত্রনাট্য লিখেছেন, সুমনা কাঞ্জিলাল। প্রসঙ্গত কী এই আদর্শ নির্বাচন বিধি? অবাধ এবং শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে নির্বাচন কমিশনের বিশেষ নির্দেশিকা থাকে, যাতে বিভিন্ন রাজনৈতিক দল এবং তাদের প্রার্থীদের কিছু নির্দিষ্ট নিয়ম মেনে চলতে হয়। এর আওতায় থাকে নির্বাচনী সভা এবং প্রচার সংক্রান্ত বিধিনিষেধ থেকে শুরু করে বিভিন্ন দলের ভোট-ইশতেহার, শাসক দলের আচরণ থেকে শুরু করে প্রশাসনের কর্মপদ্ধতির নীতিনিয়ম।আদর্শ নির্বাচন বিধি চালু হয়ে যায় নির্বাচন কমিশন ভোটের নির্ঘন্ট প্রকাশের পর থেকেই, এবং বলবৎ থাকে পুরো নির্বাচনী প্রক্রিয়া সম্পন্ন হওয়া পর্যন্ত।

 

2021-03-09