Wednesday , 30 November 2022
Home / টালিউড / এবার কাজল-ম্রুনাল-তামান্নাকে নিয়ে ‘লাস্ট স্টোরিজ ২’ |

এবার কাজল-ম্রুনাল-তামান্নাকে নিয়ে ‘লাস্ট স্টোরিজ ২’ |


ম্রুনাল ঠাকুর, কাজল ও তামান্না ভাটিয়া

চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দিবাকর ব্যানার্জি এবং করণ জোহরের যৌথ নির্মাণ ‘লাস্ট স্টোরিজ’ দর্শকদের কাছে বেশ চমৎকার সাড়া পেয়েছিল। ২০১৮ সালে মুক্তি পাওয়া ভিন্ন ভিন্ন গল্পে সাজানো সিনেমাটি দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। নারীদের যৌন স্বাধীনতার গুরুত্বকে উপস্থাপন করে চার পরিচালকের চারটি গল্পে সাজানো সিনেমাটি ব্যাবসায়িকভাবেও বেশ সফল ছিল নেটফ্লিক্সের জন্য। ফিল্মটিতে অভিনয় করেছিলেন কিয়ারা আদভানি, রাধিকা আপ্তে, ভিকি কৌশল, ভূমি পেদনেকার, মনীষা কৈরালাসহ অনেকে।

বিজ্ঞাপন

অবশেষে চার বছর পর ‘লাস্ট স্টোরিজ’-এর সিক্যুয়েল আসতে যাচ্ছে। সিক্যুয়েলেও চারজন পরিচালকের চারটি গল্প থাকবে। পরিচালক সুজয় ঘোষ, আর বাল্কি, কঙ্কনা সেন শর্মা এবং অমিত রবিন্দরনাথ শর্মার পরিচালনায় সিক্যুয়েলটি নির্মাণ হবে, এমনটাই জানিয়েছে নেটফ্লিক্স।  নির্মাতারা ২০২৩ সালের ভালোবাসা দিবসকে লক্ষ্য করে ‘লাস্ট স্টোরিজ ২’ প্রকাশ করার পরিকল্পনা করছেন।

‘লাস্ট স্টোরিজ’-এ আবেদনময়ী চরিত্রে চমকে দিয়েছিলেন কিয়ারা আদভানি

এবার চমক থাকছে ফিল্মটির তারকা নির্বাচনে। জানা গেছে, অভিনেত্রী কাজল, অঙ্গদ বেদি, তামান্না ভাটিয়া, মৃণাল ঠাকুরসহ বেশ কিছু জনপ্রিয় তারকাকে চুক্তিবদ্ধ করা হয়েছে এটিতে।  

মানুষের জীবনে প্রেম-ভালোবাসা-যৌনতা ও সম্পর্কের বিভিন্ন গল্প বর্ণনা করে নির্মিত ফিল্মটি ভালোবাসা দিবসেই মুক্তি দেওয়ার জন্য সঠিক বলে মনে করছেন নির্মাতারা।  শীঘ্রই এটি সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। জানা গেছে, অভিনেত্রী কাজল, অঙ্গদ বেদি, মৃণাল ঠাকুরদের সেই অনুযায়ী তাদের সময়সূচি ঠিক করার জন্য অনুরোধ করা হয়েছে। বর্তমানে পোস্ট প্রডাকশন পর্যায়ে রয়েছে ফিল্মটি।

‘লাস্ট স্টোরিজ’-এ  রাধিকা আপ্তে

আরো জানা গেছে, ‘লাস্ট স্টোরিজ ২’-এর চারটি গল্পে যথাক্রমে সুজয় ঘোষের পরিচালনায় অভিনয় করবেন তামান্না ভাটিয়া এবং বিজয় ভার্মা। আর বাল্কির পরিচালনায় অভিনয় করবেন মৃণাল ঠাকুর, অঙ্গদ বেদি এবং নীনা গুপ্তা। কাজল অভিনয় করবেন অমিত রবিন্দরনাথ শর্মার পরিচালনায়। এদিকে তিলোতমা শোম এবং অমৃতা সুভাষ অভিনয় করবেন কঙ্কনা সেন শর্মার পরিচালনায়।

২০১৩ সালে ‘বোম্বে টকিজ’ দিয়ে অ্যান্থোলজি চলচ্চিত্রের যাত্রা শুরু হয়। এর পাঁচ বছর পর ‘লাস্ট স্টোরিজ’ এবং তারপর ২০২০ সালে আসে ‘ঘোস্ট স্টোরিজ’।

সূত্র : পিঙ্কভিলা





web hit counter