Wednesday , 30 November 2022
Home / টালিউড / সুনেরাহকে কেন চড় মেরেছেন সিয়াম? জানা গেল আসল খবর |

সুনেরাহকে কেন চড় মেরেছেন সিয়াম? জানা গেল আসল খবর |


আজ বৃহস্পতিবার দুপুরে হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যচ্ছে জেমসের একটি কনসার্ট দেখছেন অভিনেতা সিয়াম। তার পাশেই অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। হুডি পরা সিয়ামের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন সুনেরাহ।

বিজ্ঞাপন

কিন্তু সিয়াম নির্বিকার।  

পাত্তা না পাওয়া সুনেরাহ কার্যত জোর করেই সিয়ামকে ধরে চুমু দিয়ে দেন ভরা কনসার্টে। আর এতেই ক্ষিপ্ত হয়ে তাকে চড় মেরে বসেন সিয়াম। একেবারে বাস্তবসম্মত এই ভিডিও ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আবার অনেকেই সন্দেহ করে বসেন, এটি কোনো শুটিং কি না। কেননা মোবাইলে ধারণ করা ওই ভিডিওতে ক্যামেরাকেও মুভ করতে দেখা গেছে। ভিডিওটি নিয়ে মুখর নেটিজেনরা। নানা প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছেন তারা।

আসলে কী ঘটনা? বিষয়টি জানতে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পরিষ্কার করলেন। বললেন, ‘এটি অনেকে বাস্তব মনে করলেও আসলে সিনেমার শুটিং। এই প্রশ্নের উত্তর জানতে আমার কাছে অজস্র ফোন কল, মেসেজ এসেছে। আমি বিষয়টি পরিষ্কার করছি। ’

সুনেরাহ বলেন, “এখানে সুনেরাহ-সিয়াম পারফর্ম করেনি। এখানে মূলত আসন্ন চলচ্চিত্র ‘অন্তর্জাল’-এর প্রিয়ম ও লুমিন অভিনয় করেছে। যারা আমাকে চেনেন, তারা আমাকে জানেন―আমি থাপ্পড় খেয়ে সত্যিই চলে যাওয়া মানুষ নই।  কী দারুণ একটা কৌতুক!”

দীপঙ্কর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ চলচ্চিত্রে কাজ করছেন সিয়াম, সুনেরাহ ও মিম।





web hit counter