Wednesday , 30 November 2022
Home / টালিউড / বলিউডে ফিরতে চান সেলিনা জেটলি |

বলিউডে ফিরতে চান সেলিনা জেটলি |


একসময়ের সাড়া জাগানো অভিনেত্রী সেলিনা জেটলি। আবেদনময়ী অভিনেত্রী হিসেবে বলিউডে যার উত্থান। একের পর এক হিট সিনেমা দিয়ে বলিউডে জায়গা বেশ পাকাপোক্ত করে নিয়েছিলেন সেলিনা। কিন্তু হঠাৎ করেই হারিয়ে গেলেন গ্ল্যামার জগত থেকে।

বিজ্ঞাপন

দীর্ঘদিন বলিউডের বাইরে ছিলেন অভিনেত্রী। তবে সেলিনা জেটলিকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত রাম কমল মুখার্জির শর্ট ফিল্ম ‘সিজনস গ্রিটিংস’-এ। এতে অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছিলেন সেলিনা।

২৪ নভেম্বর নিজের জন্মদিন উদযাপন করেলেন এই অভিনেত্রী। জন্মদিনে একটি সাক্ষাৎকারে বলিউডে ফিরে আসার বিষয়ে কথাও বলেছেন তিনি।  

বলিউডে প্রত্যাবর্তনের পরিকল্পনা সম্পর্কে ভারতীয় গণমাধ্যম ই’টাইমসকে সেলিনা বলেন, “কোভিড-১৯ লকডাউনের মধ্যেও আমার শর্ট ফিল্ম সিজনস গ্রিটিংস-এর সাফল্য আমাকে সিনেমায় ফিরে যেতে উৎসাহিত করেছে। সিজন গ্রিটিংসের কারণে এতগুলো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজেকে দেখা, ফিল্মফেয়ার পুরস্কার এবং আন্তর্জাতিক প্রশংসা অর্জন সম্ভব হয়েছে, যা কখনো কল্পনাও করিনি আমি। ”

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সেলিনা বলেছেন যে তিনি আগামীতে কমেডিতে অভিনয় করতে চান বা প্রেমের গল্পে কাজ করতে চান। তাঁর সাথে মানানসই হয়, এমন স্ক্রিপ্ট খুঁজছেন তিনি।  

সাক্ষাৎকারে সেলিনা আরো বলেন, “একমাত্র সমস্যা হল এখানে পর্যাপ্ত স্ক্রিপ্ট নেই যা সিজন গ্রিটিংসের মতো অনন্য এবং অস্বাভাবিক! ঋতুপর্ণ ঘোষের প্রতি শ্রদ্ধাঞ্জলি৷ ইদানিং অপরাধ এবং সহিংসতাই বেশিরভাগ স্ক্রিপ্টে প্রাধান্য পায়। তবে আমি মানুষকে সত্যিকারের কমেডি দিয়ে হাসাতে চাই বা তাদের হৃদয়কে স্পর্শ করতে চাই ভালোবাসার গল্প দিয়ে। আমি আশা করি এমন স্ক্রিপ্ট খুঁজে পাব যা আমার সঙ্গে মানানসই হবে। ’

২০০৩ সালে ফারদিন খানের বিপরীতে ‘জানশীন’ দিয়ে নিজের চলচ্চিত্র জীবন শুরু করেন সেলিনা জেটলি। এরপর আপনা সাপনা মানি মানি, গোলমাল রিটার্নস, নো এন্ট্রি, জাওয়ানি দিওয়ানি, থ্যাং ইউ, টম ডিক এন্ড হ্যারির মতো সিনেমায় অভিনয়ে করেছেন তিনি। চলচ্চিত্রে প্রবেশের আগে ২০০১ সালে মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন সেলিনা এবং মিস ইউনিভার্স ২০০১-এর ফাইনালিস্টদের মধ্যেও ছিলেন তিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস





web hit counter