Sunday , 11 April 2021
Home / টেলিভিশন / আড়াল ভেঙে প্রকাশ্যে বিন্দু

আড়াল ভেঙে প্রকাশ্যে বিন্দু


খুব অল্প সময়ের মধ্যে বিজ্ঞাপন-নাটক-চলচ্চিত্রে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেন লাক্স সুন্দরী আফসানা আরা বিন্দু। কিন্তু ২০১৪ সালে বিয়ের পর ঘোষণা দিয়ে মিডিয়া ছাড়েন তিনি।

এরপর দীর্ঘদিনের আড়াল ভেঙে ২০১৯ সালে হঠাৎ রাজধানীর এক ম্যারাথনে দেখা যায় বিন্দুর। তারপর অভিনয়ে যেমন পাওয়া যায়নি, তেমনি মিডিয়ার কোনো অনুষ্ঠানেও তার দেখা মিলেনি। হঠাৎ দেখা মিললো বিন্দুর। যুক্তরাষ্ট্র প্রবাসী অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তীর বদৌলতে এবার দেখা মিললো তার।

গত ১৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শ্রাবন্তী। ফিরেই আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধুব ও শোবিজ অঙ্গনের সহকর্মীদের সঙ্গে দেখা করছেন তিনি। সেই সূত্রে আফসানা আরা বিন্দুর সঙ্গে দেখা করেছেন শ্রাবন্তী। সাক্ষাতের বেশ কিছু ছবি নিজের ফেসবুকে প্রকাশ করেছেন তিনি।

তার পোস্ট করা দুটি ছবিতে দেখা যায়, একটি ফ্যাশন হাউজে দাঁড়িয়ে সেলফিবন্দি হয়েছেন এক সময়ের ইপশিতা শবনম শ্রাবন্তী ও আফসানা আরা বিন্দু। খুব সাধারণ সাজে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায় তাদের। শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, দীর্ঘ ১৩ বছর পর।

আরো বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উপস্থাপক সামিয়া আফরিন। হঠাৎ বিন্দুকে দেখে তার ভক্তরাও উচ্ছ্বাস প্রকাশ করছেন।

২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার রানার-আপ আফসান আরা বিন্দু। ‘দারুচিনি দ্বীপ’ শিরোনামের চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। এরপর ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’, ‘এই তো প্রেম’ নামের সিনেমায় অভিনয় করেছেন বিন্দু।

2021-03-02