Wednesday , 20 October 2021
Home / টেলিভিশন / মেহজাবীনের সঙ্গে ‘লাঞ্চ’ করার সুযোগ

মেহজাবীনের সঙ্গে ‘লাঞ্চ’ করার সুযোগ


ঢাকা, ০২ মার্চ – তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে একসাথে ‘লাঞ্চ’ করার সুযোগ পাবেন অনুরাগীরা। এ জন্য একটা কনটেস্টে অংশ নিতে হবে তাদেরকে, তবেই মিলবে এ সুযোগ। অংশগ্রহণকারীদের থেকে সেরা পাঁচজন বিজয়ী নির্বাচন করা হবে এবং তারাই পাবেন অভিনেত্রীর সাথে ‘লাঞ্চ’ করার সুযোগ।

বিষয়টি নিয়ে ফেসবুকে একটি পোস্ট করে মেহজাবীন চৌধুরী জানিয়েছেন, ‘বর্তমান সমাজে প্রতিনিয়ত অনলাইন ভিত্তিক নানা হয়রানির শিকার হচ্ছেন অনেকেই। বিশেষ করে নারীরা এসমস্ত প্রতিকূলতার সম্মুখীন হচ্ছে বেশি। এসব কাজে সীমিত সংখ্যক মানুষ প্রত্যক্ষভাবে দায়ী হলেও পরোক্ষভাবে কিন্তু আমরাই সত্যটা যাচাই না করে বিনোদিত হওয়ার আশায় ভুল তথ্য ছড়িতে দিয়ে হ্যারেসম্যান্টের শিকার মানুষটিকে সামাজিক এবং মানসিক চাপে ফেলছি। হয়তো কিছু মানুষ এসব কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার চেষ্টা করে কিংবা আসতে পারে। কিন্তু অধিকাংশই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ভুল সিদ্ধান্ত নেন। এমনকি অনেকে আত্মহত্যার পথ পর্যন্ত বেছে নেন। তাই সামাজিক দায়িত্ববোধ থেকেই এ ব্যাপারগুলোতে সবাইকে সচেতন করার উদ্দেশ্যে মাসখানেক আগে অন্তর্জালে প্রচারিত হয় আমার অভিনীত ‘ভাইরাল গার্ল’ নাটকটি। পুরো টিমের অক্লান্ত পরিশ্রমের ফলশ্রুতিতে আপনাদের ব্যাপক সাড়া পাই। তাই দর্শকদের জন্যে থাকছে বিশেষ একটি আয়োজন। একটি কনটেস্টে অংশগ্রহণের মাধ্যমে সৌভাগ্যবান পাঁচজন পাবেন আমিসহ ‘ভাইরাল গার্ল’ টিমের সঙ্গে লাঞ্চ করার সুযোগ।’

আরও পড়ুন : ভালোবাসার আসল নায়ক কে ?

কনটেস্টে অংশ নিতে করণীয় নিচে উল্লেখ করা হলো :

১. মেহজাবীন অভিনীত ‘ভাইরাল গার্ল’ নাটকটি দেখে থাকলে সেটি থেকে আপনি কী শিখেছেন এবং তা বাস্তব জীবনে কীভাবে মেনে চলছেন তা লিখে আপনার নিজের ফেসবুক প্রোফাইলে কিংবা অভিনেত্রীর ফ্যানস গ্রুপে পোস্ট করুন।

২. পোস্টের ক্যাপশনে অবশ্যই নাটকের লিংক এবং #ViralGirlContest হ্যাশট্যাগটি উল্লেখ করতে হবে। পোস্টটি যদি আপনার টাইমলাইন বা প্রোফাইলে করে থাকেন সেক্ষেত্রে পোস্টটি পাবলিক করে রাখতে হবে (অন্যথায় আপনার পোস্টটি খুঁজে পাওয়া যাবে না)।

এন এইচ, ০২ মার্চ





web hit counter