Wednesday , 30 November 2022
Home / টালিউড / স্বামীর কাছে উড়ে গেলেন ধনশ্রী |

স্বামীর কাছে উড়ে গেলেন ধনশ্রী |


সম্প্রতি ধনশ্রী ভার্মা ও যুজবেন্দ্রের চাহালের বিচ্ছেদ হতে চলেছে বলে গুজব ছড়িয়ে। কিন্তু সেসবকে পাত্তা না দিয়ে সম্প্রতি ভিডিও কলে স্বামীর মুখ দেখেই করওয়া চৌথের উপবাস ভাঙেন ধনশ্রী।

এবার স্বামীর কাছে অস্ট্রেলিয়াতে উড়ে গেলেন  নৃত্যশিল্পী ও ইউটিউবার ধনশ্রী ভার্মা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিমান থেকে তিনি একটি ছবি পোস্টও করেছেন।

বিজ্ঞাপন

শুধু তাই নয় নিজের ছবির ক্যাপশনে পরোক্ষে অভিনেত্রী উর্বশী রাউতেলাকে কটাক্ষ করতেও ছাড়েননি ধনশ্রী।  

ক্যাপশনে উর্বশী লিখেছেন আক্ষরিক অর্থেই আমার হৃদয় অস্ট্রেলিয়াতে রয়েছে। আমি আমার ভালোবাসার মানুষের কাছে অস্ট্রেলিয়াতে যাচ্ছি।

আর এই ক্যাপশনেই উর্বশীকে ধনশ্রী কটাক্ষ করেছেন বলে মনে করা হচ্ছে। এই মাসের শুরুতেই, উর্বশী ইনস্টাগ্রামে একটি ফ্লাইট সেলফি শেয়ার করে লেখেন, “আমার হৃদয় আমাকে অস্ট্রেলিয়ায় নিয়ে গেছে”। এর সঙ্গে হ্যাশট্যাগে তিনি লেখেন “ভালবাসা”। উর্বশীর এই পোস্ট ক্রিকেটার ঋষভ পন্তকে নির্দেশ করে বলেই মনে করেন নেটিজেনরা।  

ধনশ্রীর পোস্টের ক্যাপশন উর্বশীর ক্যাপশনের সঙ্গে মিলে যাওয়াতেই নেটিজেনরা মনে করছেন ধনশ্রী উর্বশীকে কটাক্ষ করেছেন।

ভারতের জাতীয় দলের ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এই মুহূর্তে অস্ট্রেলিয়াতে রয়েছেন। তার কাছেই গেলেন ধনশ্রী। কিছুদিন আগেই ধনশ্রীর ডান পায়ের হাটুতে অস্ত্রপ্রচার হয়। তিনি বর্তমানে সুস্থ হয়ে উঠলেও তার পায়ে এখনও হাঁটুর ক্যাপ পরা রয়েছে।  

সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে ক্যামেরার সামনে নিজের পায়ের চোট দেখিয়ে জয়ের চিহ্ন দেখাচ্ছেন। ধনশ্রীর এই পোস্টে দুটি হার্ট ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁর ক্রিকেটার স্বামী যুজবেন্দ্র চাহাল।

ওয়েবসাইট।





web hit counter